রবিবার, ০২ জুন ২০২৪, ১১:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বাহুবলে নিখোঁজের তিনদিন অতিবাহিত হলেও সন্ধান মিলেনি এক স্কুল ছাত্রের

নিখোঁজ রাতুলের ফাইল ছবি

এ এইচ আল জাবের, বাহুবল (হবিগঞ্জ) : বাহুবলে নিখোঁজের তিনদিন অতিবাহিত হলেও সাইফুল ইসলাম রাতুল (১২) নামের এক স্কুলছাত্রের সন্ধান মিলছে না। সে উপজেলার হামিদনগর আবাসিক এলাকার বাসিন্দা আব্দুল হান্নানের পুত্র। রাতুল দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন মডেল হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

নিখোঁজ রাতুলের পিতা আব্দুল হান্নান তরফ নিউজকে’কে জানান, গত মঙ্গলবার (২৭ নভেম্বর) সকালে কোচিং করার উদ্দেশ্যে বাসা থেকে বের হয় রাতুল। পরে দিন ঘরিয়ে সন্ধ্যা হয়ে গেলেও ছেলে বাসায় ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করেন। পরে কোথাও খোঁজে না পেয়ে ঐ দিনই নিখোঁজ সন্তানের সন্ধান চেয়ে বাহুবল মডেল থানা অভিযোগ দায়ের করেন তিনি।

রাতুলের পিতা আরো বলেন, আমরা নিখোঁজের বিষয়টিও পুলিশকে জানিয়েছি। কিন্তু এ পর্যন্ত রাতুলের কোনো সন্ধান মিলেনি। তার ভাগ্যে কি ঘটেছে জানে না তাঁর পরিবার। রাতুলকে ফিরে পাওয়ার আঙ্ক্ষায় পরিবারের লোকজন দিন দিন অস্থির হয়ে উঠেছেন। পুত্রকে না পেয়ে তার মায়ের অবস্থাও পাগল প্রায়। রাতুলের ভাগ্য নিয়ে পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়েছেন বলেও তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com